• রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

পিটিআইয়ের সঙ্গে আলোচনা অব্যাহত রাখার ঘোষণা জামায়াতের

নিজস্ব প্রতিনিধি
নিজস্ব প্রতিনিধি / ১৭
শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪

পাকিস্তানের নির্বাচনে ভোটগ্রহণের পর অচলাবস্থার সৃষ্টি হয়েছে। দেশটিতে নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ করেছে রাজনৈতিক দলগুলো। এমনকি কারচুপির অভিযোগে দেশটির অন্যতম রাজনৈতিক দল জামায়াতে ইসলামী পাকিস্তানের নেতারা আসন ছেড়ে দিয়েছেন। এবার সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দল পিটিআইয়ের সঙ্গে আলোচনা অব্যাহত রাখার ঘোষণা দিয়েছে জামায়াতে ইসলামী। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ডনের এক প্রতিবদনে এ তথ্য জানানো হয়েছে।

জামায়াতে ইসলামীর নেতা লিয়াকত বেলুচ বলেছেন, তার দল পিটিআইয়ের সঙ্গে আলোচনা অব্যাহত রাখবে। দলটির সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করা হবে।

ইসলামাবাদে পিটিআইয়ের নেতা আসাদ কোরেশির নেতৃত্বে প্রতিনিধি দলের সঙ্গে বৈঠকের পর সংবাদমাধ্যমকে তিনি বলেন, আমি মনে করি এই কারচুপির নির্বাচনের বিরুদ্ধে যে দলই প্রতিবাদ করবে আমরা তাদের স্বাগত জানাব।

পিটিআইয়ের এ নেতা বলেনম গত ৮ ফেব্রুয়ারির নির্বাচনে নজিরবিহীন কারচুপির অভিযোগ উঠেছে। এমন অবস্থায় যেসব দল এ আওয়াজ তুলেছে তাদের সম্মিলিত পদক্ষেপ প্রয়োজন।

তিনি বলেন, এ কারচুপির বিরুদ্ধে যারা আওয়াজ তুলেছে তাদের সঙ্গে আমরা দেখা করার সিদ্ধান্ত নিয়েছি। আমরা একসঙ্গে বসে পরবর্তী পদক্ষেপ নিয়ে হবে না। বদ্ধ ঘরে কোনো সিদ্ধান্ত হবে না। দেশ অস্থিতিশীলতার দিকে যাচ্ছে। আমরাও আইনি লড়াই করব।


আরও সংবাদ