• শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

সুনামগঞ্জে যুবদলের বিক্ষোভে পুলিশের বাধা

মুহাম্মাদ শিমুল হুসাইন
মুহাম্মাদ শিমুল হুসাইন / ১০
শনিবার, ৪ মে, ২০২৪
সুনামগঞ্জে যুবদলের বিক্ষোভে পুলিশের বাধা

যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন ওরফে টুকুর মুক্তির দাবিতে সংগঠনের সুনামগঞ্জ জেলা শাখার নেতা–কর্মীরা আজ শনিবার বিক্ষোভ মিছিল করেছেন। তবে পুলিশের বাধার কারণে কর্মসূচি সংক্ষিপ্ত করতে হয় তাঁদের।

প্রত্যক্ষদর্শী ও যুবদলের কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, যুবদলের নেতা–কর্মীরা আজ দুপুরে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় বিক্ষোভ মিছিল বের করেন। মিছিল শুরু হওয়ার পরই পুলিশ ঘিরে ধরে। মিছিল নিয়ে এগোতে বাধা দেওয়া হয়। পরে সেখানেই সমাবেশ করেন সংগঠনের নেতা–কর্মীরা। জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মো. শওকত বলেন, ‘আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতেও পুলিশ বাধা দিয়েছে। পরে আমরা সমাবেশ করেছি।’

আবুল মনসুর মো. শওকতের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক কামরুল হাসানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন জেলা শাখার সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, জ্যেষ্ঠ সহসভাপতি আমিনুর রশিদ, সহসভাপতি আমানুল হক, অলিউর রহমান, সামছুদ্দোহা, সুহেল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহমেদ প্রমুখ।

বক্তারা বলেন, এই সরকার অত্যাচার-নির্যাতন চালিয়ে ক্ষমতায় ঠিকে থাকতে চায়। দেশের মানুষ এই অবৈধ সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না।


আরও সংবাদ