• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম :
তীব্র গরমে ঢাকার বাতাসের কী খবর? কুড়িগ্রামে ব্রিজ ভেঙে দুর্ভোগে এলাকাবাসী গাজীপুরে প্লাস্টিকের গোডাউনে আগুন আ. লীগ নেতা বললেন, ‘ভোটের ওপর মানুষের বিশ্বাস উঠে গেছে,, সারা দিনে ভোট পড়ে ৩০০, বিকেলে হয়ে যায় ৩ হাজার নির্বাচনী সভায় বক্তব্যে – কামরুল হাসান । এটি হত্যা না আত্মহত্যা? মেলান্দহে প্রবাসীর স্ত্রীর মরাদেহ উদ্ধার। এমপি রমেশকে হুমকি দিলেন পৌরসভার প্যানেল মেয়র আব্দুল কাইয়ুম চৌধুরী ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক । সেন্ট যোসেফ হায়ার সেকেন্ডারি স্কুলে একাদশে ভর্তিতে যোগ্যতার শর্ত প্রকাশ ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস । ফ্রান্সে হলোকাস্ট মেমোরিয়ালে হামলা, মাখোঁর তীব্র সমালোচনা মতামত দেশে ‘ভালো মানুষের’ সংখ্যা এত বেশি কেন

লুঙ্গি ও টাকা দিয়ে ভোট চাওয়ায় বিপাকে প্রার্থী

নিজস্ব প্রতিনিধি
নিজস্ব প্রতিনিধি / ২২৯
রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

নরসিংদী উপজেলা নির্বাচনে ভোটারদের মাঝে নগদ টাকা ও লুঙ্গি বিতরণ করায় বিপাকে পড়েছেন এক প্রার্থী। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে প্রার্থী আব্দুল বাকিরকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে নরসিংদী জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম।

জানা যায়, নরসিংদী সদর উপজেলা পরিষদের আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল বাকিরের পক্ষে মেহেরপাড়া ইউনিয়নের ভগিরথপুর গ্রামে ভোট চেয়ে নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট আলহাজ আব্দুল মোমেন মোল্লা নগদ টাকা ও লুঙ্গি প্রদান করছেন স্থানীয়দের মাঝে। এ সময় আব্দুল মোমেন মোল্লা বলেন, ‘ভোটটা দিবেন আনারসে, মনে আছে।’

এ বিষয়ে নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট আব্দুল মোমেন মোল্লা বলেন, আমি সব সময় এলাকার সাধারণ মানুষের মাঝে দান খয়রাত করে থাকি। তাছাড়া সড়ক দুর্ঘটনায় আমার ছেলের মৃত্যুর পর প্রতি শুক্রবারেই শহীদ আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের উদ্যোগে গরিব অসহায় মানুষে মাঝে বস্ত্র ও নগদ টাকা দিয়ে থাকি। কিছু দুষ্টু লোক সামাজিক যোগাযোগমাধ্যমে এসব ছবি ও ভিডিও প্রকাশ করে ষড়যন্ত্র করছে।

এ বিষয়ে নরসিংদী জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম বলেন, আমরা ভিডিওটি দেখে লিখিত পত্রের মাধ্যমে চেয়ারম্যান প্রার্থী আব্দুল বাকিরের কাছে ঘটনার বিষয়ে ব্যাখ্যা চেয়েছি। জবাবের প্রেক্ষিতে তাকে আমরা সতর্ক করতে পারি। তাছাড়া প্রয়োজনীয় ব্যবস্থাও গ্রহণ করা হবে।

চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল বাকির বলেন, আমাকে শোকজ করার একটি চিঠি পেয়েছি। তবে আমি এ বিষয়ে কিছুই জানি না। কেউ যদি আমার নাম ভাঙিয়ে কিংবা আমার নির্বাচনী প্রচারের নামে এসব করে থাকে আমার কী করার আছে। তাছাড়া যে এলাকায় এ ঘটনাটি ঘটেছে সেখানে আমার বাড়িও নেই এবং আমার নির্বাচনী ক্যাম্পও নেই।


আরও সংবাদ