• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন
শিরোনাম :
ট্রাকের সঙ্গে ভ্যানের ধাক্কায় নিহত ৩ তীব্র গরমে অতিষ্ঠ গুচ্ছের পরীক্ষার্থী ও অভিভাবকরা বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু গাছ লাগিয়ে চ্যাম্পিয়ন হতে চায় ছাত্রলীগ কলকাতা-পাঞ্জাবের ম্যাচে রেকর্ডের পর রেকর্ড দুর্ঘটনার কবলে ইসরায়েলি নিরাপত্তামন্ত্রী ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হিলিতে গরুবোঝাই ভটভটির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ । ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় ।

খালেদা জিয়ার ১১ মামলায় অভিযোগ গঠনের শুনানি পেছাল

মুহাম্মাদ শিমুল হুসাইন
মুহাম্মাদ শিমুল হুসাইন / ১২৯
বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩

রাষ্ট্রদ্রোহসহ ১১ মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পিছিয়ে আগামী ১৬ জুলাই দিন নির্ধারণ করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৫ জুন) এসব মামলায় খালেদা জিয়ার হাজিরার দিন ধার্য থাকলেও অসুস্থতাজনিত কারণে তিনি আদালতে উপস্থিত হতে পারেননি। এর পরিপ্রেক্ষিতে তার আইনজীবী সময়ের আবেদন করলে তা মঞ্জুর করে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান নতুন এদিন ধার্য করেন।

সংশ্লিষ্ট আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

১১টি মামলার মধ্যে যাত্রাবাড়ী থানার একটি হত্যা মামলায় অভিযোগপত্র গ্রহণের বিষয়ে শুনানির জন্য দিন ধার্য ছিল আজ। এছাড়া আরও ১০ মামলায় অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিল।


আরও সংবাদ