• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন
শিরোনাম :
ট্রাকের সঙ্গে ভ্যানের ধাক্কায় নিহত ৩ তীব্র গরমে অতিষ্ঠ গুচ্ছের পরীক্ষার্থী ও অভিভাবকরা বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু গাছ লাগিয়ে চ্যাম্পিয়ন হতে চায় ছাত্রলীগ কলকাতা-পাঞ্জাবের ম্যাচে রেকর্ডের পর রেকর্ড দুর্ঘটনার কবলে ইসরায়েলি নিরাপত্তামন্ত্রী ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হিলিতে গরুবোঝাই ভটভটির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ । ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় ।

স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর গেলেন রাষ্ট্রপতি

মুহাম্মাদ শিমুল হুসাইন
মুহাম্মাদ শিমুল হুসাইন / ১৭১
মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩

স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর গেলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। মঙ্গলবার বিকেল ৪টা ৫০ মিনিটে একটি ভিভিআইপি বিমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন তিনি।

বিমানবন্দরে তাকে বিদায় জানান মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক, পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবুল মোমেন, কূটনৈতিক কোরের ডিন, মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীর প্রধান এবং সংশ্লিষ্ট ঊর্ধ্বতন বেসামরিক ও সামরিক কর্মকর্তারা।
রাষ্ট্রপতি মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার স্বাস্থ্য পরীক্ষা এবং সিঙ্গাপুর ন্যাশনাল আই সেন্টারে চোখের চিকিৎসা করাবেন। চিকিৎসা শেষে ৫ এপ্রিল দেশে ফেরার কথা রয়েছে রাষ্ট্রপতির।

সফরে রাষ্ট্রপতির সঙ্গে রয়েছেন তার স্ত্রী রাশিদা খানম এবং বঙ্গভবনের সংশ্লিষ্ট কর্মকর্তারা। খবর: বাসস


আরও সংবাদ