• শনিবার, ১৮ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

হিলিতে ট্রাকের চাকায় ঝাপ দিয়ে একজনের আত্মহত্যা ।

মুহাম্মাদ শিমুল হুসাইন
মুহাম্মাদ শিমুল হুসাইন / ২১
শনিবার, ৪ মে, ২০২৪

নুরুজ্জামান হোসেন
হিলি দিনাজপুর

দিনাজপুরের হিলিতে ট্রাকের পিছনের চাকার নিচে মাথা দিয়ে আজ দুপুরে হিলির ধরন্দা এলাকায় একব্যাক্তির আত্মহত্যা করেছে।

আজ শুক্রবার (৩ মে) দুপুর দু্ই টার দিকে হিলি-বিরামপুর সড়কের ধরন্দা (ফকিরপাড়া) নামকস্থানে জয়পুরহাট জেলার কালাই উপজেলার মৃত রিয়াজ উদ্দিনের ছেলে আহম্মেদ (৭১) তিনি রাস্তার পাশে বসে ছিলেন হঠাৎ ট্রাকের পিছনের চাকায় ঝাপ দিয়ে আত্মহত্যা করেন।

হিলির ধরন্দা এলাকার স্থানীয়রা জানান, আজকে শুক্রবার জুম্মার নামাজ শেষে বাড়ি ফিরার সময় দেখতে পাই রাস্তায় একটি মরদেহ পড়ে আছে। পরে পুলিশকে খবর দিলে মরদেহ টি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে সিসিটিভি ফুটেজে দেখা গেছে সে ট্রাকের নিচে মাথা ঢুকে দিয়ে আত্মহত্যা করেছে।

 

হাকিমপুর থানার এসআই সুজা মিয়া জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। আমরা ওই এলাকার একটি সিসিটিভির ফুটেজে দেখতে পেলাম তিনি ওই স্থানে বসে ছিল। বিরামপুরের দিক থেকে হিলির দিকে আসা একটি ট্রাকের সামনের চাকা পার হয়ে গেলে সে পিছনের চাকার নিচে নিজেই মাথা ঢুকে দিয়ে আত্মহত্যা করেছে।

হাকিমপুর থানার এসআই সুজা মিয়া জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে মৃতদেহ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে জানতে পারি, আত্মহত্যাকারী বৃদ্ধা জয়পুরহাট জেলার কালাই উপজেলার মৃত রিয়াজ উদ্দিনের ছেলে আহম্মেদ আলী (৭১)। মরদেহের পরবর্তী আইনি প্রক্রিয়া চলছে।

 

 


আরও সংবাদ