• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী কাল ৪৮ বছরে বিদেশে গেছেন দেড় কোটির বেশি কর্মী: সংসদে প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রী ৬০ শতাংশ আসন ফাঁকা রেখে বুটেক্সের প্রথম দিনের ভর্তি সম্পন্ন ভোটার উপস্থিতি সন্তোষজনক: ওবায়দুল কাদের হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনে কামাল হোসেন রাজ চেয়ারম্যান। কুবিতে ক্যাম্পাস খুলে দেওয়ার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক । ভারতের পররাষ্ট্রসচিব ঢাকায় শিল্পকলায় বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উদ্‌যাপন

শার্শায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহরাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

মোঃ জমির হোসেন, স্টাফ রিপোর্টার
মোঃ জমির হোসেন, স্টাফ রিপোর্টার / ২৭
শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":2},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

মোঃ জমির হোসেন স্টাফ রিপোর্টার
যশোরের শার্শা উপজেলায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোঃ সোহারাব হোসেনের সাথে উপজেলা সাংবাদিকদের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৭ এপ্রিল) বেলা ১১টার সময় উপজেলার নাভারণ হক কমিউনিটি সেন্টারে এ মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানটি আবু বক্কর ছিদ্দিকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ছিলেন শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সোহরাব হোসেন।
এসময় চেয়ারম্যান প্রার্থী মোঃ সোহরাব হোসেন বলেন, আমি দীর্ঘ ১০ বছর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম। এই ১০ বছরে সব সময় ইউনিয়নবাসীর সেবাদানে নিজেকে নিয়জিত রেখেছি। মানুষের সমস্যার কথা শুনে এগিয়ে এসেছি। আপনারা আমার মুখের কথায় নয়, আমার ইউনিয়নবাসীদের জিঞ্জাসা করলে তা বুঝতে পারবেন। এবার আমি উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়ে এই উপজেলার উন্নয়নে কাজ করতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন।
তিনি সাংবাদিকের উদ্দেশ্যে বলেন, সাংবাদিক দেশের চতুর্থ স্তম্ভ। সমাজের আয়না। সাংবাদিকদের সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে দেশের নানামুখি অন্যায় অপরাধ প্রকাশ পায়। তা আবার রাষ্ট্রের আইনপ্রনেতারা গণমাধ্যমে প্রকাশিত সংবাদের সূত্র ধরে অপরাধীদের শাস্তির ব্যবস্থা করেন। রাষ্ট্রের গুরুত্বপূর্ণ একটা অংশ এই সাংবাদিক সমাজ। তাই আমি যদি উপজেলা চেয়ারম্যান হতে পারি, তাহলে আপনারা এই উপজেলার উন্নয়নে আমার সাথে থেকে আমাকে সহযোগিতা করবেন বলে আমি আসা করি।
এসময় আরো বক্তব্য রাখেন, দৈনিক সরেজমিন পত্রিকার বেনাপোল প্রতিনিধি মাহমুদুল হাসান, ভোরের চেতনা পত্রিকার সাংবাদিক রাসেল হোসেন, ফারুক হোসেন, নাভারণ প্রেসক্লাবের সহ সভাপতি রুহুল কুদ্দুস, হাসানুজ্জামান নয়ন, সীমান্ত প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আইয়ুব হোসেন পক্ষী, একতা প্রেসক্লাবের সভাপতি অহিদুজ্জামান অহিদ, দৈনিক সমকালের বেনাপোল প্রতিনিধি সাজেদুর রহমান, আবুল হোসেন, যশোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রমুখ।


আরও সংবাদ