• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামের নাগেশ্বরী সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মাসুদ রানার যোগদান শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন । মূকাভিনয় করতে দক্ষিণ কোরিয়ায় যাচ্ছেন ঢাবির সায়েম আকর্ষণীয় বেতনে চাকরি দেবে প্ল্যান ইন্টারন্যাশনাল যুবলীগ নেতাকে প্রকাশ্যে কোপাল দুর্বৃত্তরা সোনার দাম আরও বেড়েছে, ভরি এখন ১ লাখ ১৯ হাজার ৫৪৪ টাকা ই-কমার্স প্রতিষ্ঠানে আটকে থাকা টাকা ফেরত দিতে কমিটি গঠন গাজীপুরের শ্রীপুর উপজেলা ইসির সিদ্ধান্ত স্থগিত, প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বহাল ধোনির ১১০ মিটার ছক্কাই চেন্নাইয়ের বিদায়ের কারণ সার্বজনীন পেনশন স্কিম নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষকরা

হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনে কামাল হোসেন রাজ চেয়ারম্যান।

মুহাম্মাদ শিমুল হুসাইন
মুহাম্মাদ শিমুল হুসাইন / ১১
বুধবার, ৮ মে, ২০২৪

নুরুজ্জামান হোসেন
  হিলি দিনাজপুর

ষষ্ঠ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে দিনাজপুরের হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনে জেলা আ’লীগের উপদেষ্টা সদস্য ও সাবেক মেয়র কামাল হোসেন রাজ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আ’লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন।

বুধবার (০৮ মে) সন্ধ্যায় হাকিমপুর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ শিমুল সরকার এই ফল ঘোষণা করেন।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং বলেন মোটরসাইকেল মার্কা প্রতীকে কামাল হোসেন রাজ ২২ হাজার ২৫১ ভোট পেয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী টেলিফোন প্রতীকের প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ পেয়েছেন ১৯ হাজার ৩৭৮ ভোট। এছাড়া আনারস প্রতীক নিয়ে মোঃ আমিনুল ইসলাম রভি পেয়েছেন ২ হাজার ২৪২ ভোট।

হাকিমপুর উপজেলার মোট ৮০ হাজার ৪৪৩ জন ভোটারের মধ্যে ৪৩ হাজার ৮৭১ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছেন। নির্বাচনে মোট ভোটারের প্রায় ৫৫ শতাংশ ভোট প্রদান করেছেন।

আজ বুধবার সকাল ৮টা থেকে উপজেলার ৩৬টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়, যা চলে একটানা বিকাল ৪টা পর্যন্ত। সকালের দিকে খানিকটা কম হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়ে। বিশেষ করে নারী ভোটারের উপস্থিতি ছিল লক্ষণীয়। শান্তিপূর্ণভাবে হাকিমপুর উপজেলায় ভোট গ্রহণ কার্যক্রম শেষ হয়, কোথাও কোনও গোলযোগের ঘটনা ঘটেনি।

উল্লেখঃ এবারে হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনে জামায়াতি ইসলামি বাংলাদেশ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী দলীয় সিদ্ধান্ত মোতাবেক মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেওয়ায় তৃতীয় বারের মতো বিনা প্রতিদ্বন্দ্বীতায় ভাইস চেয়ারম্যান (পুরু�

 

উল্লেখঃ এবারে হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনে জামায়াতি ইসলামি বাংলাদেশ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী দলীয় সিদ্ধান্ত মোতাবেক মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেওয়ায় তৃতীয় বারের মতো বিনা প্রতিদ্বন্দ্বীতায় ভাইস চেয়ারম্যান (পুরুষ) মোঃ শাহিনুর রেজা শাহীন বে-সরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। অন্য দিকে স্বতন্ত্র প্রার্থী ব্যক্তিগত কারণে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেওয়ায় তৃতীয় বারের মতো বিনা প্রতিদ্বন্দ্বীতায় ভাইস চেয়ারম্যান (মহিলা) মোছাঃ পারুল নাহার বে-সরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

 


আরও সংবাদ