• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী কাল ৪৮ বছরে বিদেশে গেছেন দেড় কোটির বেশি কর্মী: সংসদে প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রী ৬০ শতাংশ আসন ফাঁকা রেখে বুটেক্সের প্রথম দিনের ভর্তি সম্পন্ন ভোটার উপস্থিতি সন্তোষজনক: ওবায়দুল কাদের হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনে কামাল হোসেন রাজ চেয়ারম্যান। কুবিতে ক্যাম্পাস খুলে দেওয়ার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক । ভারতের পররাষ্ট্রসচিব ঢাকায় শিল্পকলায় বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উদ্‌যাপন

অর্থ আত্মসাতের মামলায় রাজুর জামিন বাতিল

নিজস্ব প্রতিনিধি
নিজস্ব প্রতিনিধি / ২১
বুধবার, ২৭ মার্চ, ২০২৪

ব্যবসার নামে প্রতারণার মাধ্যমে ১৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে রাজধানীর পল্টন থানায় করা মামলায় আসামি জিল্লুর রহমান রাজুর জামিন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।বুধবার (২৭ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত শুনানি শেষে এ আদেশ দেন।এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী নাসিম উদ্দিন মো. বায়েজিদ বলেন, আসামি আপোষের শর্তে জামিন নিয়েছিল। কিন্তু সে আদালতের শর্ত না মেনে বাদীর বিরুদ্ধে উল্টো মামলা দায়ের করেন। সেটাও মিথ্যা প্রমাণিত হয়েছে। আজ আসামির জামিন বাতিলের আবেদন করলে আদালত তা মঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণ করেছেন।

মামলার সূত্রে জানা গেছে, ভোজ্য পণের পাইকারি ব্যবসার জন্য ভুক্তভোগী মোহাম্মদ জহিরুল ইসলামকে আসামিরা অনুরোধ করেন। ব্যবসায়িক লাভের তিনভাগের একভাগ তাকে প্রদান করার প্রতিশ্রুতি দেন। ব্যবসা বাবদ মোট ১৪ লাখ ৯৭ হাজার টাকা প্রদান করেন। টাকা গ্রহণের পর আসামিরা তার সঙ্গে তাল বাহানা শুরু করেন। পরবর্তীতে টাকা ফেরত চাইলে দেবে না বলে জানায় এবং আইনগত ব্যবস্থা নিলে মেরে ফেলার হুমকি দেন। এ ঘটনায় ইলেকট্রনিক ও লাইটিং সামগ্রী ব্যবসায়ী মোহাম্মদ জহিরুল ইসলাম বাদী হয়ে পল্টন মডেল থানায় মামলা করেন। এ মামলার পর রাজুকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের পর গত বছরের ৬ সেপ্টেম্বর তাকে আদালতে হাজির করে তিন দিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়।


আরও সংবাদ