• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম :
সৌদি পৌঁছেছে হজের প্রথম ফ্লাইট চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিলেন শিক্ষক জুয়াড়ি চক্রের জব্দ ৮০ কোটি টাকা বাজেয়াপ্ত চেয়ে রিট রো‌হিঙ্গাদের জন্য আরও ৩০ মিলিয়ন ডলার সহায়তা দিচ্ছে যুক্তরাষ্ট্র মধ্যরাতে ছাত্র হলে গিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ নেত্রী ঠাকুরগাঁওয়ে জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক সভা । বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউটের ঠাকুরগাঁওয়ে উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি বিষয়ক কর্মশালা । নতুন ফিচার নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ শিক্ষক দম্পতিকে বেধরক মেরে টাকা-গয়না লুটে নিল ডাকাতদল ঠাকুরগাঁওয়ে হরিপুরে উপজেলা নির্বাচনে বিপুল ভোটে মোটরসাইকেল মার্কায় বিজয়ী হয়েছেন- পুষ্প,

বনানী কবরস্থানে ইহসানুল করিমের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি
নিজস্ব প্রতিনিধি / ২৪
সোমবার, ১১ মার্চ, ২০২৪

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমকে বনানী কবরস্থানে দাফন করা হয়েছে। তিনটি জানাজা শেষে তাকে সেখানে তাকে দাফন করা হয়। এর আগে জাতীয় প্রেসক্লাবে তাকে জানানো হয় রাষ্ট্রীয় শ্রদ্ধা। শ্রদ্ধা জানানো হয় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে।জাতীয় প্রেসক্লাবে ইহসানুল করিম হেলালের নামাজে জানাজায় অংশ নেন মন্ত্রী, সরকারী কর্মকর্তা, সাংবাদিকসহ সব স্তরের মানুষ। শুরুতেই গার্ড অব অনার দেয়া হয় এই বীর মুক্তিযোদ্ধাকে। এরপর রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

এরপর অনুষ্ঠিত হয় তার দ্বিতীয় জানাজা। এ সময় তার কর্মজীবনের কিছু অংশ তুলে ধরেন প্রেসক্লাব সভাপতি।

তার সহকর্মী ও পরিবারের সদস্যরা বলেন, নৈতিকতায় জীবনের শেষ দিন পর্যন্ত ছাড় দেননি ইহসানুল করিম। সিনিয়র সাংবাদিকরা বলেন, তার এই চলে যাওয়া এক গভীর শূন্যতার সৃষ্টি করলো।

এরপর বনানী কবরস্থানে আরেকটি জানাজা শেষে তার মরদেহ সেখানে দাফন করা হয়। এর আগে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয় এলেনবাড়ি জামে মসজিদে।


আরও সংবাদ