• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন

চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিলেন শিক্ষক

নিজস্ব প্রতিনিধি
নিজস্ব প্রতিনিধি / ৭
বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
ঘটনাস্থলে উৎসুক জনতার ভিড়।

দিনাজপুরের ফুলবাড়ী থেকে চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক শহিদুল ইসলাম (৭০)।

বৃহস্পতিবার (৯ মে) দুপুর পৌনে ১টার দিকে ফুলবাড়ী রেলস্টেশন থেকে আধা কিলোমিটার উত্তরে পৌর এলাকার স্বজনপুকুরে ঘটনাটি ঘটেছে। নিহত শহিদুল ইসলাম নবাবগঞ্জ উপজেলার শালঘরিয়া গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে। তবে আত্মহত্যার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শহিদুল ইসলাম দুপুর সাড়ে ১২টায় স্বজনপুকুর নামক স্থানে রেললাইনের পাশে থাকা একটি বাঁশের টংগের ওপর বসেছিলেন। এ সময় রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি চিলাহাটির দিকে যাওয়ার সময় স্বজনপুকুরে পৌঁছালে শহিদুল ইসলাম রেললাইনে ঝাঁপ দেন। এতে ট্রেনে কাটা পড়ে তার দেহ ক্ষতবিক্ষত হয়ে যায়। এ সময় স্থানীয়রা মরদেহটি উদ্ধার করে। পরে খবর পেয়ে পরিবারের লোকজন মরদেহটি বাড়ি নিয়ে যান।

পার্বতীপুর রেলওয়ে থানার ওসি শাকিউল আযম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নিহতের বাড়ি থেকে এনে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 


আরও সংবাদ