• সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

শিক্ষক দম্পতিকে বেধরক মেরে টাকা-গয়না লুটে নিল ডাকাতদল

মুহাম্মাদ শিমুল হুসাইন
মুহাম্মাদ শিমুল হুসাইন / ১৫
বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
শিক্ষক দম্পতিকে বেধরক মেরে টাকা-গয়না লুটে নিল ডাকাতদল

সিরাজগঞ্জের রায়গঞ্জে গভীর রাতে জানালার গ্রিল কেটে এক শিক্ষক দম্পত্তির ঘরে ঢুকে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ৯ লাখ টাকার মালামাল লুট করেছে ডাকাতদল। এ সময় ‍ওই দুই শিক্ষককে বেধরক মারপিট করে আহত করে।

বুধবার (৮ মে) দিবাগত ২টার দিকে রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানাধীন ধুবিল মোমেনশাহী গ্রামে আবু সাইদ মাস্টারের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত আবু সাইদ মাস্টার (৫৯) আয়শা ফজলার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও তার স্ত্রী আমেনা খাতুন কেয়া ঝাটিবেলাই উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক (৪৮)। তারা রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আমেনা খাতুনের ছোট বোন সুমা খাতুন ও স্থানীয়রা জানান, বুধবার রাত ২টার দিকে ডাকাতদল বাড়ির পেছন দিকের জানালার গ্রিল কেটে ভেতরে ঢোকে। ৪-৫ জন মিলে আবু সাইদ মাস্টারের মুখের ভেতরে ওড়না ঢুকিয়ে দেয় এবং তাকে বেঁধে ফেলে। তার স্ত্রী আমেনা খাতুন কেয়াকে বেধরক মারপিট করে আলমারির চাবি নিয়ে নগদ ৬ লাখ টাকা, ৯ ভরি স্বর্ণালংকার নিয়ে চলে যায়।

সুমা খাতুন জানান, আহত অবস্থায় আমেনা খাতুন তখন আত্মীয়স্বজনদের ফোন দেন। রাতেই প্রতিবেশী ও স্বজনরা তাদের হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে তখনই ৯৯৯ ফোন দিলে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে।

সলঙ্গা থানার ওসি মো. এনামুল হক জানান, আবু সাইদ ও তার স্ত্রী দুজনেই শিক্ষক। তাদের বাড়িটাও সুরক্ষিত। বাড়ির মেইন গেট তালা দিয়ে অন্য সবগুলো ঘরের দরজা খোলা রেখে ঘুমাচ্ছিলেন এই দম্পতি। এ অবস্থায় রাতে পেছন দিকের জানালার গ্রিল কেটে একজন ডাকাত ভেতরে প্রবেশ করে। পরে তিনি মেইন গেইট খুলে দিলে বাকি ডাকাতরাও ঢুকে শিক্ষক দম্পত্তিকে মারধর করে টাকা ও গয়না লুট করে পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভিকটিম দুজনেই হাসপাতালে ভর্তি আছেন।


আরও সংবাদ