• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম :
শিক্ষক দম্পতিকে বেধরক মেরে টাকা-গয়না লুটে নিল ডাকাতদল ঠাকুরগাঁওয়ে হরিপুরে উপজেলা নির্বাচনে বিপুল ভোটে মোটরসাইকেল মার্কায় বিজয়ী হয়েছেন- পুষ্প, আদালতে মিল্টন সমাদ্দার, কারাগারে আটক রাখার আবেদন সোহেল চৌধুরী হত্যা আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন চট্টগ্রামে বিধ্বস্ত প্রশিক্ষণ বিমানের বৈমানিক নিহত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী উপজলো পরিষদ নির্বাচনে চেয়ারম্যান সফিকুল ও ভাইস চেয়ারম্যান মোমিনুল ভোটে নির্বাচিত হয়েছেন । বলিউডের নতুন জুটি সালমান-রাশমিকা যশোরের শার্শায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার রাজধানীতে জামায়াতের বিক্ষোভ মহিলা ভাইস চেয়ারম্যান হলেন তৃতীয় লিঙ্গের বর্ষা

নওগাঁয় আত্রাই নদীতে অবৈধভাবে বালু উত্তোলর করায় জরিমানা

নিজস্ব প্রতিনিধি
নিজস্ব প্রতিনিধি / ৩১
শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

মাহমুদুন্নবী
নওগাঁ প্রতিনিধি

নওগাঁর পত্নীতলা উপজেলায় আত্রাই নদীর থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে মো: নুরুজ্জামান ( জামান ) নামক এক ব্যবসায়ীর ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার (২৮ মার্চ ) রাতে সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও ) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা: পপি খাতুন এই অর্থদন্ড দেন।

পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা: পপি খাতুন বলেন, আত্রাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করা হে চ্ছ এমন গোপন তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে এর সত্যতা পাই। যার ফলে বালুমহল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর আইনে তাকে ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
তিনি আরো বলেন, নদী থেকে যদি কেউ অবৈধভাবে বালু উত্তোলন করে, আর সে যেই হোক না কেন তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। শুধু বালু উত্তোলনের ক্ষেত্রে নয়, আমাদের পত্নীতলা কে মাদক, বাল্যবিবাহ, চাঁদাবাজি, কিশোর গ্যাং, জুয়া, ভূমিদস্যু, বিভিন্ন অফিস. দালাল মুক্ত করা সহ যত প্রকার অপরাধ আছে তা নিয়ন্ত্রনে আমরা সব সময় অভিযান পরিচালনা করে যাবো।

 


আরও সংবাদ