• শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম :
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । বিনা প্রতিদ্বন্দ্বিতায় ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য হচ্ছেন নায়েব আলী জোয়ার্দ্দার নাটোরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ করছে জেলা পরিষদ, সাশ্রয় হচ্ছে অর্ধেক টাকা ফরিদপুরের ডিসি ‘বুলেট থাকতে ব্যালটে কেউ হাত দিতে পারবে না’ ১৮ থেকে ২০ বছর বয়স থেকেই কেন নিয়মিত রক্তচাপ মাপা উচিত যে কারণে ডিবিতে এসেছিলেন মামুনুল হক অর্থনীতিকে ধারণ করার সক্ষমতা হারাচ্ছে ব্যাংকিং খাত : ফাহমিদা খাতুন

মা পদক পাচ্ছেন আনোয়ারা

নিজস্ব প্রতিনিধি
নিজস্ব প্রতিনিধি / ১৮
রবিবার, ৫ মে, ২০২৪
অভিনেত্রী আনোয়ারা বেগম।

২০২২ সাল থেকে প্রতি বছর বিশ্ব মা দিবসে মা পদক প্রদান করে আসছে দেশের একটি বেসরকারি প্রতিষ্ঠান আলী-রুপা ফাউন্ডেশন। আগামী ১২ মে বিশ্ব মা দিবস উপলক্ষে মা পদক ২০২৪ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশের সিনেমা, নাটক, গান, নৃত্যাঙ্গনসহ দেশের প্রশাসন, শিক্ষা, সাংবাদিকসহ বেশকিছু ক্যাটাগরিতে এবার কৃতি সন্তানদের মায়েদের মা পদক দেওয়া হবে।

প্রতিবারই চলচ্চিত্র কিংবা নাটকের এমন একজন অভিনেত্রীকে মা পদক বিশেষ সম্মাননায় ভূষিত করা হয়। সেই ধারাবাহিকতায় এবার চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি অভিনেত্রী আনোয়ারা বেগমের হাতে এই সম্মাননা তুলে দেওয়া হবে।

বিষয়টি জানার পর অভিনেত্রী আনোয়ারা বলনে, এর আগে অভিনয়ের জন্য রাষ্ট্রীয়, জাতীয় স্বীকৃতি পেয়েছি আমি ৯ বার। কিন্তু অসংখ্য মায়ের চরিত্রে অভিনয় করার জন্য মা পদকে ভূষিত হচ্ছি। এটি সত্যিই আমার কাছে অন্যরকম ভালোলাগার। দর্শক আমাকে ভালোবাসেন; এটাই আমার বড় প্রাপ্তি। এ আয়োজনের সঙ্গে সম্পৃক্ত সবাইকে ধন্যবাদ।


আরও সংবাদ