• শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম :
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । বিনা প্রতিদ্বন্দ্বিতায় ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য হচ্ছেন নায়েব আলী জোয়ার্দ্দার নাটোরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ করছে জেলা পরিষদ, সাশ্রয় হচ্ছে অর্ধেক টাকা ফরিদপুরের ডিসি ‘বুলেট থাকতে ব্যালটে কেউ হাত দিতে পারবে না’ ১৮ থেকে ২০ বছর বয়স থেকেই কেন নিয়মিত রক্তচাপ মাপা উচিত যে কারণে ডিবিতে এসেছিলেন মামুনুল হক অর্থনীতিকে ধারণ করার সক্ষমতা হারাচ্ছে ব্যাংকিং খাত : ফাহমিদা খাতুন

দেশে ফিরেই রাজনীতি-ক্রিকেট নিয়ে ব্যস্ত সাকিব

নিজস্ব প্রতিনিধি
নিজস্ব প্রতিনিধি / ৭
মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্ট খেলেই যুক্তরাষ্ট্র চলে যান সাকিব আল হাসান। উদ্দেশ্য ছিল পরিবারের সঙ্গে ঈদুল ফিতর উদযাপন। এ জন্য যোগ দেননি ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) দল শেখ জামাল ক্রীড়া চক্রের ক্যাম্পে।

দীর্ঘসময় পর দেশে ফিরেছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক। তবে যোগ দেননি শেখ জামালের ক্যাম্পে। রোববার রাতে দেশে ফিরেই চলে যান গ্রামের বাড়ি মাগুরায়। বর্তমানে মাগুরা-১ আসন থেকে সংসদ সদস্য তিনি। গত জানুয়ারিতে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচিত হন বিশ্বসেরা অলরাউন্ডার।

যুক্তরাষ্ট্র থেকে ফিরেই চলে যান নির্বাচনি এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়া একাধিক প্রার্থী তার সঙ্গে দেখা করেছেন। তার পারিবারিক সূত্রে জানা গেছে সোমবার রাতে ঢাকায় ফেরে গেছেন সাকিব।

মঙ্গলবার (৩০ এপ্রিল) ডিপিএলের ম্যাচ খেলে বুধবার (১ মে) আবারও মাগুরায় ফিরবেন জাতীয় দলের সাবেক অধিনায়ক। এদিকে গত রোববার ঘোষণা করা হয় জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম তিন ম্যাচের স্কোয়াড।

সাকিবের অনুরোধে সেই দলে রাখা হয়নি তাকে। আগামী ৩ মে চট্টগ্রামে শুরু হবে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এর প্রথম তিন ম্যাচ অনুষ্ঠিত হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। আর সিরিজের শেষ দুই ম্যাচ হবে মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এ সিরিজে দুটি ম্যাচ খেলতে পারেন সাকিব।


আরও সংবাদ