• সোমবার, ২০ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
খোঁজ মিলল রাইসির হেলিকপ্টারের, দুর্ঘটনাস্থল থেকে ২ কিমি দূরে উদ্ধারদল রাঙামাটিতে চলছে ইউপিডিএফের আধাবেলা অবরোধ দুপুরের মধ্যে ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস পায়ুপথে ব্রাশ দিয়ে বখাটেদের নির্যাতন বিচারক থেকে প্রেসিডেন্ট, কে এই রাইসি জিলহজ্জ মাসের ফজিলত ও ইবাদত: হাফিজ মাছুম আহমদ দুধরচকী। মাগুরায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, প্রকৌশলী নিহত কুড়িগ্রামের নাগেশ্বরী সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মাসুদ রানার যোগদান শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন । মূকাভিনয় করতে দক্ষিণ কোরিয়ায় যাচ্ছেন ঢাবির সায়েম

ব্রিজ থেকে নদীতে পড়ল বাস, নিহত ৩১

নিজস্ব প্রতিনিধি
নিজস্ব প্রতিনিধি / ৪৪
বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

পশ্চিম আফ্রিকার দেশ মালিতে ব্রিজ থেকে একটি যাত্রবাহী বাস উল্টে নদীতে পড়ে অন্তত ৩১ জন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) স্থানীয় সময় বিকেল ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। খবর বিবিসির।

দুর্ঘটনাকবলিত বাসটি মালির শহর কেনিয়েবা থেকে প্রতিবেশী দেশ বুরকিনা ফাসো যাচ্ছিল। পথিমধ্যে বাগোই নদী পার হওয়ার সময় একটি সেতু থেকে সেটি উল্টে নদীতে তলিয়ে যায়। এই ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে কেউ কেউ গুরুতর আহত হয়েছেন।

এক বিবৃতিতে মালির পরিবহন মন্ত্রণালয় জানিয়েছে, একটি বাস কেনিবা কমিউন থেকে বুরকিনা ফাসোর উদ্দেশে যাচ্ছিল। একপর্যায়ে সেটি একটি সেতু থেকে নিচের নদীতে ছিটকে পড়ে। গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এমনটা হতে পারে। নিহতদের মধ্যে মালি এবং পশ্চিম আফ্রিকার অন্যান্য দেশের নাগরিকরা রয়েছে।

মালিতে প্রায় সময় সড়ক দুর্ঘটনা ঘটে। রাস্তা-ঘাট ও যানবাহনের বেহাল দশার কারণে এমন ঘটনা ঘটে থাকে। এ ছাড়া গণপরিবহন খাতের ওপর দুর্বল নিয়ন্ত্রণের কারণেও অহরহ সড়ক দুর্ঘটনা ঘটে থাকে।

এর আগে চলতি ফেব্রুয়ারি মাসের শুরুতে একটি বাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষে ১৫ জন নিহত এবং ৪৬ জন আহত হয়


আরও সংবাদ