• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামের নাগেশ্বরী সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মাসুদ রানার যোগদান শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন । মূকাভিনয় করতে দক্ষিণ কোরিয়ায় যাচ্ছেন ঢাবির সায়েম আকর্ষণীয় বেতনে চাকরি দেবে প্ল্যান ইন্টারন্যাশনাল যুবলীগ নেতাকে প্রকাশ্যে কোপাল দুর্বৃত্তরা সোনার দাম আরও বেড়েছে, ভরি এখন ১ লাখ ১৯ হাজার ৫৪৪ টাকা ই-কমার্স প্রতিষ্ঠানে আটকে থাকা টাকা ফেরত দিতে কমিটি গঠন গাজীপুরের শ্রীপুর উপজেলা ইসির সিদ্ধান্ত স্থগিত, প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বহাল ধোনির ১১০ মিটার ছক্কাই চেন্নাইয়ের বিদায়ের কারণ সার্বজনীন পেনশন স্কিম নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষকরা

ফুলবাড়িতে বৃষ্টির জন্য আল্লাহর নিকট প্রার্থনায় অঝোরে কাঁদলেন মুসল্লীরা

মুহাম্মাদ শিমুল হুসাইন
মুহাম্মাদ শিমুল হুসাইন / ৩৮
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

মোঃ নাজমুল হাসান, ফুলবাড়ী, কুড়িগ্রাম

টানা তাপদাহে মাঠ ফেঁটে যখন চৌচির তখন বৃষ্টির জন্য দু’হাত তুলে মহান সৃষ্টিকর্তার সন্তুষ্টি লাভের আশায় অঝোরে কাঁদলেন মুসল্লীরা।
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ৯ টায় কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ি মিয়াপাড়া নাজিমউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য দু’রাকাত সালাতুল এসতেস্কা নামাজ আদায়ের পর বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন ফুলবাড়ী কাঁছারী মাঠ জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল মালেক। এ সময় তিনি সকল বালা মুসিবত দূর করে ধরিত্রিতে বৃষ্টির জন্য মহান সৃষ্টিকর্তার দরবারে আকূল আবেদন জানান। তার মোনাজাতে মুসল্লীরা কান্নায় ভেঙ্গে পরেন। তারা তাপদাহ দূর করে বৃষ্টির জন্য দু’হাত তুলে আল্লাহর কাছে দোয়া প্রার্থণা করেন। একই সময়ে উপজেলার ভাঙ্গামোড় ও কাশিপুর এই বিশেষ নামাজ ও মোনাজাত অনুষ্ঠিত হয়।


আরও সংবাদ