• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে হরিপুরে উপজেলা নির্বাচনে বিপুল ভোটে মোটরসাইকেল মার্কায় বিজয়ী হয়েছেন- পুষ্প, আদালতে মিল্টন সমাদ্দার, কারাগারে আটক রাখার আবেদন সোহেল চৌধুরী হত্যা আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন চট্টগ্রামে বিধ্বস্ত প্রশিক্ষণ বিমানের বৈমানিক নিহত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী উপজলো পরিষদ নির্বাচনে চেয়ারম্যান সফিকুল ও ভাইস চেয়ারম্যান মোমিনুল ভোটে নির্বাচিত হয়েছেন । বলিউডের নতুন জুটি সালমান-রাশমিকা যশোরের শার্শায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার রাজধানীতে জামায়াতের বিক্ষোভ মহিলা ভাইস চেয়ারম্যান হলেন তৃতীয় লিঙ্গের বর্ষা প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু আজ থেকে

মহা-সড়কে ঝড়ল নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর প্রাণ

নিজস্ব প্রতিনিধি
নিজস্ব প্রতিনিধি / ৭৩
বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

 

মোঃ মোমিন ইসলাম
প্রতিনিধি,নজরুল বিশ্ববিদ্যালয়

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সালমান আজাদী ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এক সিএনজি দুর্ঘটনায় মারা যান। আজ সকাল ১১.০০ টার সময় ময়মনসিংহ থেকে ক্যাম্পাসে ফেরার পথে ত্রিশাল পৌরসভার ৭ নং ওয়াডের সাইফুল কমিশনারের বাসার সামনে বাস এবং সিএনজির মুখোমুখি সংঘর্ষ ঘটে। দুর্ঘটার শব্দ পেয়ে আশেপাশের লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এর কিছুক্ষণ পরেই মারা যান সঙ্গীত বিভাগের ঐ শিক্ষার্থীসহ মোট ৬ জন নিহত এবং ৪ জন গুরুতর আহত হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহের ত্রিশাল থানার ভারপ্রাপ্ত ওসি কামাল হোসেন ।

শিক্ষার্থীর সালমান আজাদীর জানাজা আজ সন্ধ্যা ৭.০০ টার সময় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এরপরেই তার লাশ দাফনের উদ্দেশ্যে তার গ্রামের বাড়ি বগুড়ায় নিয়ে যাওয়া হবে।

জানা যায় নিহত সালমানের গ্রামের বাড়ি বগুড়া জেলায়। পরিবারে বৃদ্ধ মা,স্ত্রীসহ দেড় বছরের এক সন্তানও রয়েছে। পরিবারের সদস্যরা তার উপর নির্ভর ছিল। তিনি টিউশনি করিয়ে যে টাকা পেতেন তাই দিয়ে তার পরিবার চলত। তার এই নিহতের ঘটনায় পরিবারে নেমে এসেছে শোকের মাতম বইছে।


আরও সংবাদ