• সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামের নাগেশ্বরী সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মাসুদ রানার যোগদান শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন । মূকাভিনয় করতে দক্ষিণ কোরিয়ায় যাচ্ছেন ঢাবির সায়েম আকর্ষণীয় বেতনে চাকরি দেবে প্ল্যান ইন্টারন্যাশনাল যুবলীগ নেতাকে প্রকাশ্যে কোপাল দুর্বৃত্তরা সোনার দাম আরও বেড়েছে, ভরি এখন ১ লাখ ১৯ হাজার ৫৪৪ টাকা ই-কমার্স প্রতিষ্ঠানে আটকে থাকা টাকা ফেরত দিতে কমিটি গঠন গাজীপুরের শ্রীপুর উপজেলা ইসির সিদ্ধান্ত স্থগিত, প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বহাল ধোনির ১১০ মিটার ছক্কাই চেন্নাইয়ের বিদায়ের কারণ সার্বজনীন পেনশন স্কিম নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষকরা

প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে পুলিশের গাড়ি ভাঙচুর

মুহাম্মাদ শিমুল হুসাইন
মুহাম্মাদ শিমুল হুসাইন / ৯
বুধবার, ৮ মে, ২০২৪
গিমাডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে পুলিশের গাড়িতে ভাঙচুর।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় উপজেলা নির্বাচনে প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে পুলিশের গাড়িতে ভাঙচুরের ঘটনা ঘটেছে। গিমাডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দুপুর ২টার দিকে টুঙ্গিপাড়ার পাটগাতি ইউনিয়নের গিমাডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ভোটকেন্দ্রে নির্বাচনে দায়িত্বরত এসআই বদিউজ্জামান দোয়াত-কলম মার্কার প্রার্থীর পক্ষে কাজ করছে- এমন অভিযোগ করে আনারস মার্কার সমর্থকরা।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে আনারস মার্কার সমর্থকরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে এবং কেন্দ্রের ভেতর ঢুকে ব্যালট পেপার ছিনতাইয়ের চেষ্টা করে। কেন্দ্রে দায়িত্বরত এসআই বদিউর রহমানের ১টি বেসরকারি পালসার মোটরসাইকেল ও টুংগীপাড়া থানার বিভিন্ন ভোটকেন্দ্রের ডিউটি তদারকির দায়িত্বরত অতিরিক্ত পুলিশ সুপারের ব্যবহৃত সরকারি গাড়ির গ্লাস ভাঙচুর করে।

পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জ ও ৩ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে এবং ঘটনাস্থল থেকে আনারস মার্কার ৬ জন সমর্থকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, উপজেলার গেমাডাঙ্গা গ্রামের মতিয়ার রহমানের ছেলে আশিক, শহীদ ফকিরের ছেলে মোহাম্মদ আলী, বাবর শেখের ছেলে আকাশ শেখ, দুলাল শেখের ছেলে ইয়াসিন সেখ, ফায়েক মোল্লা ছেলে আশিকুর রহমান ও শাহাজান মোল্লার ছেলে ইমন মোল্লা।

পরবর্তীতে বিজিবি ও র‍‍্যাব ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় টুঙ্গিপাড়া থানার এসআই বদিউজ্জামান ও সহকারী প্রিসাইডিং অফিসার স্বপন কুমার বালাকে তাৎক্ষণিকভাবে কেন্দ্র থেকে প্রত্যাহার করা হয়।

টুঙ্গিপাড়া থানার ওসি খন্দকার আমিনুর রহমান জানান, ঘটনাস্থলে আমি ছিলাম না। বিক্ষুপ্ত জনতা পুলিশের গাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করে ভাঙচুর করেছে। তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


আরও সংবাদ