• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামের নাগেশ্বরী সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মাসুদ রানার যোগদান শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন । মূকাভিনয় করতে দক্ষিণ কোরিয়ায় যাচ্ছেন ঢাবির সায়েম আকর্ষণীয় বেতনে চাকরি দেবে প্ল্যান ইন্টারন্যাশনাল যুবলীগ নেতাকে প্রকাশ্যে কোপাল দুর্বৃত্তরা সোনার দাম আরও বেড়েছে, ভরি এখন ১ লাখ ১৯ হাজার ৫৪৪ টাকা ই-কমার্স প্রতিষ্ঠানে আটকে থাকা টাকা ফেরত দিতে কমিটি গঠন গাজীপুরের শ্রীপুর উপজেলা ইসির সিদ্ধান্ত স্থগিত, প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বহাল ধোনির ১১০ মিটার ছক্কাই চেন্নাইয়ের বিদায়ের কারণ সার্বজনীন পেনশন স্কিম নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষকরা

আত্মীয়র জানাজা শেষে ফেরার পথে ট্রাক চাপায় নিহত ৩

মুহাম্মাদ শিমুল হুসাইন
মুহাম্মাদ শিমুল হুসাইন / ২৯
বুধবার, ৮ মে, ২০২৪

ময়মনসিংহের ফুলপুর থেকে আত্মীয়ের জানাজা শেষে ফেরার পথে শেরপুরের নকলায় ট্রাক চাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত হন।

এতে আহত হয়েছেন আরও ৩ জন। মঙ্গলবার (৭ মে) রাত ১০টার দিকে উপজেলার পাইস্কা বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঝিনাইগাতীর রাজা মিয়া (৫৫), নালিতাবাড়ীর জবেদা বেগম (৭৫) ও আবেদা বেগম (৪৫)।

পুলিশ জানায় ময়মনসিংহের ফুলপুর থেকে আত্মীয়ের জানাজা শেষে ফেরার পথে নালিতাবাড়ী উপজেলায় অটোরিকশায় ফিরছিলেন রাজা মিয়াসহ ৬জন।

পরে নকলার পাইস্কা বাইপাস এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই রাজা মিয়া ও জবেদা বেগম মারা যায়। আর আহত হয় আরও চারজন। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আবেদা বেগম নামে আরও একজন মারা যায়। আহত বাকি তিনজনকে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নকলা থানার ওসি মো. আবদুল কাদের জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। আর আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা গেলেও ট্রাকটির চালক পালিয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান আছে।


আরও সংবাদ