• সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামের নাগেশ্বরী সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মাসুদ রানার যোগদান শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন । মূকাভিনয় করতে দক্ষিণ কোরিয়ায় যাচ্ছেন ঢাবির সায়েম আকর্ষণীয় বেতনে চাকরি দেবে প্ল্যান ইন্টারন্যাশনাল যুবলীগ নেতাকে প্রকাশ্যে কোপাল দুর্বৃত্তরা সোনার দাম আরও বেড়েছে, ভরি এখন ১ লাখ ১৯ হাজার ৫৪৪ টাকা ই-কমার্স প্রতিষ্ঠানে আটকে থাকা টাকা ফেরত দিতে কমিটি গঠন গাজীপুরের শ্রীপুর উপজেলা ইসির সিদ্ধান্ত স্থগিত, প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বহাল ধোনির ১১০ মিটার ছক্কাই চেন্নাইয়ের বিদায়ের কারণ সার্বজনীন পেনশন স্কিম নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষকরা

ভোটের একদিন আগে নাঙ্গলকোট উপজেলা নির্বাচন স্থগিত

মুহাম্মাদ শিমুল হুসাইন
মুহাম্মাদ শিমুল হুসাইন / ২২
মঙ্গলবার, ৭ মে, ২০২৪
ভোটের একদিন আগে নাঙ্গলকোট উপজেলা নির্বাচন স্থগিত

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন সব পদে স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)।

সোমবার (৬ মে) জেলা নির্বাচন অফিসার ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. মনির হোসেন খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন প্রথম ধাপে নাঙ্গলকোট উপজেলা পরিষদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল বুধবার (৮ মে)। এজন্য কমিশন সব প্রস্তুতি গ্রহণ করেন। কিন্তু মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সালেহা বেগম পলি উপজেলার রায়কোট উত্তর ইউপির সংরক্ষিত মহিলা মেম্বারের দায়িত্ব হস্তান্তর না করে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হওয়ায় তার মনোনয়নপত্র বাতিল করে কুমিল্লা জেলা রিটার্নিং কর্মকর্তা।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, রায়ের বিরুদ্ধে গত ২৫ এপ্রিল হাইকোর্টে পলি আপিল করলে আদালত তার মনোয়নপত্রটি বৈধ ঘোষণা করে প্রতীক বরাদ্দের আদেশ প্রদান করেন। এর বিরুদ্ধে নির্বাচন কমিশনের আপিল বিভাগ আপিল করলে তা বাতিল করে আদালত। তাই নাঙ্গলকোট উপজেলা পরিষদ এর সাধারণ নির্বাচনের সব পদের নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়েছে।

জ্যেষ্ঠ জেলা নির্বাচন কর্মকর্তা মুনীর হোসাইন খান বলেন, নাঙ্গলকোট উপজেলা নির্বাচন স্থগিত হওয়ার চিঠি মেইলে পাওয়া গেছে। পরে রাত ১১টার দিকে নির্বাচন স্থগিত হওয়ার বিষয়ে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এ উপজেলায় চেয়ারম্যান তিনজন, ভাইস চেয়ারম্যান তিনজন ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন নির্বাচন করবে।


আরও সংবাদ