• সোমবার, ২০ মে ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
বিচারক থেকে প্রেসিডেন্ট, কে এই রাইসি জিলহজ্জ মাসের ফজিলত ও ইবাদত: হাফিজ মাছুম আহমদ দুধরচকী। মাগুরায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, প্রকৌশলী নিহত কুড়িগ্রামের নাগেশ্বরী সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মাসুদ রানার যোগদান শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন । মূকাভিনয় করতে দক্ষিণ কোরিয়ায় যাচ্ছেন ঢাবির সায়েম আকর্ষণীয় বেতনে চাকরি দেবে প্ল্যান ইন্টারন্যাশনাল যুবলীগ নেতাকে প্রকাশ্যে কোপাল দুর্বৃত্তরা সোনার দাম আরও বেড়েছে, ভরি এখন ১ লাখ ১৯ হাজার ৫৪৪ টাকা ই-কমার্স প্রতিষ্ঠানে আটকে থাকা টাকা ফেরত দিতে কমিটি গঠন

প্রথমে রেগে ঘাড় ধাক্কা, পরে সেলফি-অটোগ্রাফ

মুহাম্মাদ শিমুল হুসাইন
মুহাম্মাদ শিমুল হুসাইন / ৭
মঙ্গলবার, ৭ মে, ২০২৪
প্রথমে রেগে ঘাড় ধাক্কা, পরে সেলফি-অটোগ্রাফ

ভক্ত-সমর্থকদের সঙ্গে খুনসুটিতে যেমন মেতে ওঠেন, তেমনি প্রায় সময়ই মেজাজও হারিয়ে বসেন সাকিব আল হাসান। কিন্তু কখন মেজাজ হারাবেন আর কখন ভালোবাসবেন, সেটাই যেন অনুমান করা দায়! এই যেমন সোমবার ফতুল্লায় প্রিমিয়ার লিগ ক্রিকেটের ম্যাচ খেলতে গিয়ে এক ভক্তের ওপর মেজাজ হারিয়ে বসেন তিনি।

তবে দ্রুততম সময়ের মধ্যে নিজেকে নিয়ন্ত্রণও করেছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। লিগের শেষ ম্যাচে সাকিবের দল শেখ জামাল ধানমন্ডি ক্রীড়া চক্রের প্রতিপক্ষ ছিল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। সেই ম্যাচের আগে ঘটেছে এ ঘটনা। রাতের বৃষ্টিতে মাঠ ভেজা থাকায় ম্যাচ শুরু হতে কিছুটা দেরি হচ্ছিল।

তখন মাঠের এক কোণে দাঁড়িয়ে প্রাইম ব্যাংক কোচ মোহাম্মদ সালাহউদ্দিন ও শেখ জামালের কোচ সোহেল ইসলামের সঙ্গে কথা বলছিলেন সাকিব। মূলত নিজের ব্যাটিং নিয়ে কথা বলতে দেখা যায় তাকে। তিনজনের গুরুত্বপূর্ণ আলাপের ফাঁকেই হঠাৎ ফোন হাতে মাঠে প্রবেশ করেন এক সমর্থক।

প্রথমে সাকিব নিষেধ করলেও সেটা উপেক্ষা করে দ্বিতীয়বার সেলফি তুলতে চলে যান সে ভক্ত। এ সময় মেজাজ হারিয়ে ভক্তকে দূরে ঠেলে দেন সাকিব। পরে অবশ্য বিশ্বসেরা অলরাউন্ডারের মেজাজ ঠান্ডা হলে কাছে ডেকে নিয়ে সেলফি তোলেন সেই ভক্তের সঙ্গে। বোনাস হিসেবে দিয়ে দেন একটি অটোগ্রাফও।

সোমবার লিগের শেষ ম্যাচে প্রাইম ব্যাংকের বিপক্ষে শোচনীয় হেরে যায় সাকিবের দল শেখ জামাল। আগের ম্যাচে সেঞ্চুরি করলেও এদিন ব্যাট হাতে রান করতে পারেননি তিনি। তবে বল হাতে দুই উইকেট শিকার করেন সাকিব। এতে ঘরোয়া ক্রিকেটে স্পর্শ করেন ৪০০ উইকেটের মাইলফলক।

এদিকে ম্যাচ শেষে সাকিবের কাছে অটোগ্রাফ ও সেলফির আবদার করেন ভক্তরা। এবার ভক্তদের সেই আবদার পূরণ করেন বিশ্বসেরা অলরাউন্ডার। ফলে একই দিনে সাকিবের দুই রূপ দেখল ভক্তরা।

দেশের ক্রিকেটের পোস্টার বয় সাকিব। কিন্তু বিতর্কের বাইরে থাকতে পারেননি কখনই। নিজের পারফরম্যান্সে বিশ্ব ক্রিকেটের সমীহ আদায় করলেও, বাজে আচরণে সমালোচিত হয়েছেন অনেকবার।

তবে ঘরোয়া ক্রিকেট চলাকালে মাঠে ভক্ত-সমর্থকদের এমন অবাধ বিচরণে ক্রিকেটারদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠেছে। যদিও সাকিবের ক্যারিয়ারে এ ঘটনা এই প্রথম নয়। এর আগেও নানা সময়ে ভক্তদের ওপর মেজাজ হারিয়ে সংবাদের শিরোনাম হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। বিশেষ করে জাতীয় সংসদ নির্বাচনের সময় ভক্তকে চড় মারার দৃশ্য ভাইরাল হয়।


আরও সংবাদ