• সোমবার, ২০ মে ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

যশোরের শার্শায় সড়ক দূর্ঘটনায় নিহত-১,আহত-৩

মোঃ জমির হোসেন, স্টাফ রিপোর্টার
মোঃ জমির হোসেন, স্টাফ রিপোর্টার / ৭৫
রবিবার, ৫ মে, ২০২৪
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

মোঃ জমির হোসেন স্টাফ রিপোর্টার-যশোর জেলার শার্শা উপজেলাধীন বাগআঁচড়া ইউনিয়নের নাভারন-সাতক্ষীরা হাইওয়ে সড়কে জামতলা মবিল ফ্যাক্টরীর সামনে সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী ০১ জন নারী নিহত ও ০৩ জন আহত হয়েছে।
রবিবার(৫ মে) দুপুর আনুমানিক ২টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

ঘটনা সূত্রে জানা গেছে, আহত ভিকটিম-মিলন কুমার গোলদার (৩০), পিতা- ভেনু গোলদার, সাং- চারখোলা, থানা- শ্যামনগর, জেলা-সাতক্ষীরা। তিনি তার স্ত্রী- রিতা রানী (২৫) ও মেয়ে- প্রিয়া (৩) কে নিয়ে, ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে শার্শা থানাধীন গৌরপাড়া শ্বশুরবাড়িতে বেড়ানোর উদ্দেশ্যে যাচ্ছিলেন, সাতক্ষীরা- নাভারন হাই রোডে জামতলা মবিল ফ্যাক্টরি সামনে এসে পৌঁছালে মাটি বহনকারী ট্রাকের সাথে মূখোমূখি সংঘর্ষ হয়,এতে স্ত্রী-রিতা রানী মোটরসাইকেল থেকে ছিটকে গিয়ে রাস্তার উপরে পড়ে এবং মাটি বহনকারী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রিতা রানী ঘটনাস্থলেই মারা যান এবং অন্যান্য সকলে আহত হন।

মোটরসাইকেল চালক-আহত আসমত উল্লাহ (৩৫), পিতা-রুহুল কুদ্দুস, গ্রাম-চারখোলা, থানা- শ্যামনগর, জেলা- সাতক্ষীরা ও মোটরসাইকেল আরোহী আহত মিলন কুমার গোলদার ও তার মেয়ে রিয়াকে
স্থানীয় জনগণ উদ্ধার করে বাগআচড়া সাতমাইল জোহরা মেডিকেল হাসপাতালে ভর্তি করে,বর্তমানে সেখানে তাদের চিকিৎসা চলছে।

মৃতদেহ বর্তমানে বাগআচড়া সাতমাইল জোহরা মেডিকেল হাসপাতালে রয়েছে। ঘটনার পরপর মাটি বহনকারী ট্রাকটি পালিয়ে যায় এবং মোটরসাইকেলটি নাভারন হাইওয়ে পুলিশ হেফাজতে রাখা হয়।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরও সংবাদ