• সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামের নাগেশ্বরী সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মাসুদ রানার যোগদান শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন । মূকাভিনয় করতে দক্ষিণ কোরিয়ায় যাচ্ছেন ঢাবির সায়েম আকর্ষণীয় বেতনে চাকরি দেবে প্ল্যান ইন্টারন্যাশনাল যুবলীগ নেতাকে প্রকাশ্যে কোপাল দুর্বৃত্তরা সোনার দাম আরও বেড়েছে, ভরি এখন ১ লাখ ১৯ হাজার ৫৪৪ টাকা ই-কমার্স প্রতিষ্ঠানে আটকে থাকা টাকা ফেরত দিতে কমিটি গঠন গাজীপুরের শ্রীপুর উপজেলা ইসির সিদ্ধান্ত স্থগিত, প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বহাল ধোনির ১১০ মিটার ছক্কাই চেন্নাইয়ের বিদায়ের কারণ সার্বজনীন পেনশন স্কিম নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষকরা

হানিমুনে কোথায় গেলেন অনুপম-প্রশ্মিতা

নিজস্ব প্রতিনিধি
নিজস্ব প্রতিনিধি / ১১
রবিবার, ৫ মে, ২০২৪
অনুপম-প্রশ্মিতা

স্ত্রী চলে গেলেন বন্ধুর হাত ধরে। মানসিকভাবে ভেঙে পড়তে পড়তেই আবারও হলো নতুন প্রেম, তারপর বিয়ে, সংসার। এমন ঘটনা হরহামেশাই ঘটে মিডিয়াপাড়ায়। এখন এসব সংবাদে কেউ অবাক হয় না, বরং সোশ্যাল মিডিয়াতে পোস্টের পর পোস্ট করতে থাকে। সম্প্রতি আবারও আলোচনায় অনুপম রায়। নতুন স্ত্রীকে নিয়ে হানিমুনে যাওয়ার খবরে আবারও আলোচনার খোরাক পেয়েছেন অনুপম ও প্রশ্মিতা ভক্তরা।

দুমাস আগে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন গায়ক অনুপম রায় ও গায়িকা প্রশ্মিতা পাল। বিয়ের পর থেকেই কাজের চাপ ছিল অনুপম রায়ের। শো করতে গিয়ে টুকটাক ট্যুর হলেও হানিমুনটা হয়ে ওঠেনি। তবে এবার ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে তুরস্কে ছুটির মেজাজে রয়েছেন তারকা দম্পতি।

অনুপম সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘তারকিশ হলিডে।’ ফ্রেমে রং মিলান্তি পোশাকে দেখা গেল দুজনকে। হলুদ স্কার্ট, কালো টপ, চোখে রোদচশমা প্রশ্মিতার। অন্যদিকে হলুদ টি-শার্ট ও জিন্স পরেছিলেন গায়ক। তা দেখে চোখ কপালে উঠে গেছে অনুরাগীদের।

অনুপম-প্রশ্মিতা দুজনেই গানের জগতের মানুষ। সেই সূত্রেই পরিচয়। যদিও এতদিন ছিল কেবলই পেশাগত আলাপ। তারপর বন্ধুত্ব এবং সেখান থেকেই প্রেম। অবশেষে গত মার্চ সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। অনুপম রায়ের তৃতীয়বার ঘর বাঁধা নিয়ে সামাজিক মাধ্যমে কম চর্চা হয়নি। তাই এবার আর ভুল করতে চান না অনুপম। গুছিয়ে সংসার শুরু করছেন তারা।

 


আরও সংবাদ