• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামের নাগেশ্বরী সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মাসুদ রানার যোগদান শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন । মূকাভিনয় করতে দক্ষিণ কোরিয়ায় যাচ্ছেন ঢাবির সায়েম আকর্ষণীয় বেতনে চাকরি দেবে প্ল্যান ইন্টারন্যাশনাল যুবলীগ নেতাকে প্রকাশ্যে কোপাল দুর্বৃত্তরা সোনার দাম আরও বেড়েছে, ভরি এখন ১ লাখ ১৯ হাজার ৫৪৪ টাকা ই-কমার্স প্রতিষ্ঠানে আটকে থাকা টাকা ফেরত দিতে কমিটি গঠন গাজীপুরের শ্রীপুর উপজেলা ইসির সিদ্ধান্ত স্থগিত, প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বহাল ধোনির ১১০ মিটার ছক্কাই চেন্নাইয়ের বিদায়ের কারণ সার্বজনীন পেনশন স্কিম নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষকরা

ড. ইউনূসকে ১১৯ কোটি টাকা কর পরিশোধের নির্দেশ

নিজস্ব প্রতিনিধি
নিজস্ব প্রতিনিধি / ২৯
বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪

গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা নোবেলজয়ী ড. মোহাম্মদ ইউনূসকে ১১৯ কোটি টাকা কর পরিশোধের নির্দেশ দিয়ে রায় দিয়েছেন হাইকোর্ট।

বৃহস্পতিবার (৭ মার্চ) হাইকোর্ট এ আদেশ দিয়েছেন। ২০১১ সাল থেকে টানা ৫ বছরের জন্য এই কর পরিশোধ করতে হবে তাকে।

এর আগে কর ফাঁকি সংক্রান্ত বিষয়ে ইউনূস সেন্টার একটি বিবৃতি প্রদান করে।

এতে কর বকেয়ার বিষয়ে স্পষ্ট করে নিজের অবস্থান পরিষ্কার করা হয়।

বিবৃতিতে তারা জানায়, ড. ইউনূসের যে টাকা নিয়ে পত্র-পত্রিকা ও টেলিভিশনে আলাপ চলছে, তার পুরোটাই প্রফেসর ইউনূসের অর্জিত টাকা। পুরো টাকাটাই বিদেশে অর্জিত এবং এই টাকা বৈধভাবে ব্যাংকিং চ্যানেলে আনা হয়েছে। কর বিভাগ তা অবহিত আছে। কারণ সব টাকার হিসাব তার আয়কর রিটার্নে উল্লেখ থাকে।


আরও সংবাদ