• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামের নাগেশ্বরী সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মাসুদ রানার যোগদান শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন । মূকাভিনয় করতে দক্ষিণ কোরিয়ায় যাচ্ছেন ঢাবির সায়েম আকর্ষণীয় বেতনে চাকরি দেবে প্ল্যান ইন্টারন্যাশনাল যুবলীগ নেতাকে প্রকাশ্যে কোপাল দুর্বৃত্তরা সোনার দাম আরও বেড়েছে, ভরি এখন ১ লাখ ১৯ হাজার ৫৪৪ টাকা ই-কমার্স প্রতিষ্ঠানে আটকে থাকা টাকা ফেরত দিতে কমিটি গঠন গাজীপুরের শ্রীপুর উপজেলা ইসির সিদ্ধান্ত স্থগিত, প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বহাল ধোনির ১১০ মিটার ছক্কাই চেন্নাইয়ের বিদায়ের কারণ সার্বজনীন পেনশন স্কিম নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষকরা

আদর্শ ছাত্র ও যুব সমাজ এর কমিটি গঠন।

নিজস্ব প্রতিনিধি
নিজস্ব প্রতিনিধি / ২৭
শনিবার, ২ মার্চ, ২০২৪

চট্টগ্রাম প্রতিনিধি।

চট্টগ্রামের সমাজিক সামাজিক সংগঠন বাংলাদেশ আদর্শ ছাত্র ও যুব সমাজ এর ১১ সদস্যের নতুন ২০২৪-২৪ইং কমিটি গঠিত হয়েছে। শনিবার (০২ মার্চ ২০২৪) আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সম্মানিত উপদেষ্টা ও সীতাকুণ্ড সমাজ কল্যাণ ফেডারেশনের সভাপতি লায়ন গিয়াস উদ্দিন, সম্মানিত উপদেষ্টা ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট সরোয়ার হোসেন লাভলু, সম্মানিত উপদেষ্টা ইন্জিনিয়ার কামরুদ্দোজা, এবং বাংলাদেশ আদর্শ ছাত্র ও যুব সমাজ এর প্রতিষ্ঠাতা সদস্য এবং পরিচালক মোঃ সরোয়ার উদ্দিন আনসারি এর সাক্ষরিত সংগঠনের পেডে অফিশিয়াল পেইজে আইটি বিশেষজ্ঞ, এম এ হাসনাত কে সভাপতি এবং তরুণ সমাজ কর্মী আব্দুল হালিম কে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এই কমিটি আগামী ১ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি হৃদয় দাস, সহ-সাধারণ সম্পাদক মোঃ তানভীর হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, অর্থ সম্পাদক তৌকির আহমেদ, যুব ও ক্রীড়া সম্পাদক আইনুল কামাল, সমাজকল্যাণ সম্পাদক মাসুদ পারভেজ, প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ নয়ন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ফারজানা ইসলাম।

উল্লেখ্য, ২০২০ সালের ১৬ই আগস্ট প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে জনকল্যাণে কাজ করে যাচ্ছে সংগঠনটি ১৬টি অসহায় এতিম মেয়ের বিয়ে সেলাই মেশিন বিতরণ ব্লাড ব্যাংক, পথ শিশু স্কুল, এক বেলা খাবার বিতরণ, ছাত্র ও যুব উন্নয়ন প্রশিক্ষণ কর্মশালা সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় নতুন কমিটি কাজ করে যাবেন বলে মনে করেন সংগঠনের সদস্যরা।


আরও সংবাদ