• সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

সাকিবকে নিয়ে দুঃসংবাদ জানাল বিসিবি

নিজস্ব প্রতিনিধি
নিজস্ব প্রতিনিধি / ২৫
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শুরুতে টানা ব্যর্থ ছিলেন সাকিব আল হাসান। চোখের সমস্যায় ব্যাট হাতে ছিলেন অচেনা রূপে। তবে সময়ের সঙ্গে পাল্লা দিয়ে চিরচেনা ছন্দে ফিরেন টাইগার অলরাউন্ডার। ব্যাট-বলে ফর্মে ফেরা সাকিবকে নিয়ে বড় দুঃসংবাদ দিয়েছে বিসিবি।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে, টি-টোয়েন্টির পর এবার টেস্ট সিরিজেও থাকছেন না সাকিব। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) লঙ্কানদের বিপক্ষে সাদা পোশাকে বিশ্বসেরা অলরাউন্ডারের না থাকার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

আগামী ১ মার্চ অনুষ্ঠিত হবে বিপিএল ফাইনাল। ৪ মার্চ লঙ্কানদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামবে টাইগাররা। আসন্ন সেই সিরিজের ওয়ানডে ও টি-টোয়েন্টিতে খেলবেন না সাকিব এটা আগেই জানা ছিল। নতুন করে বাঁহাতি অলরাউন্ডারের টেস্টেও না খেলার কথা জানিয়েছে বিসিবি।

লঙ্কানদের বিপক্ষে টেস্ট সিরিজে সাকিব খেলবেন কি না এমন প্রশ্নের জবাবে জালাল ইউনুস বলেন, ‘না ও (সাকিব) শ্রীলঙ্কার বিপক্ষে তিন ফরম্যাট থেকে বিরতি নিয়েছে। সাকিবের ফর্মে ফিরে আসাটা দলের জন্য খুবই প্রয়োজন। তবে ওর চোখে একটা সমস্যা থাকার কারণে কিছুটা সমস্যা হচ্ছিল।

আগামী ২২ মার্চ সিলেটে অনুষ্ঠিত হবে প্রথম টেস্ট ম্যাচ। দ্বিতীয়টি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ৩০ মার্চ।


আরও সংবাদ